0

بِسْمِ اللَّهِ الرَّحْمَٰنِ الرَّحِيمِ

আরবি উচ্চারণ
বিসমিল্লাহির রাহমানির রাহিম

বাংলা অনুবাদ
পরম করুণাময় অতি দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

قُلْ يَا أَيُّهَا الْكَافِرُونَ109.1

আরবি উচ্চারণ
১০৯.১। কুল্ ইয়া য় আইয়ুহাল্ কা-ফিরূনা ।

বাংলা অনুবাদ
১০৯.১ বল, ‘হে কাফিররা,

لَا أَعْبُدُ مَا تَعْبُدُونَ109.2

আরবি উচ্চারণ
১০৯.২। লা য় আ’বুদু মা তা’বুদূনা।

বাংলা অনুবাদ
১০৯.২ তোমরা যার ‘ইবাদাত কর আমি তার ‘ইবাদাত করি না’।

وَلَا أَنْتُمْ عَابِدُونَ مَا أَعْبُدُ109.3

আরবি উচ্চারণ
১০৯.৩। অলা য় আন্তুম্ ‘আ-বিদূনা মা য় আ’বুদ্।

বাংলা অনুবাদ
১০৯.৩ এবং আমি যার ‘ইবাদাত করি তোমরা তার ‘ইবাদাতকারী নও’।

وَلَا أَنَا عَابِدٌ مَا عَبَدْتُمْ109.4

আরবি উচ্চারণ
১০৯.৪। অলা য় আনা ‘আ-বিদুম্ মা-‘আবাততুম্।

বাংলা অনুবাদ
১০৯.৪ ‘আর তোমরা যার ‘ইবাদত করছ আমি তার ‘ইবাদাতকারী হব না’।

وَلَا أَنْتُمْ عَابِدُونَ مَا أَعْبُدُ109.5

আরবি উচ্চারণ
১০৯.৫। অলা য় আন্তুম্ ‘আ-বিদূনা মা য় আ’বুদ্।

বাংলা অনুবাদ
১০৯.৫ ‘আর আমি যার ‘ইবাদাত করি তোমরা তার ‘ইবাদাতকারী হবে না’।

لَكُمْ دِينُكُمْ وَلِيَ دِينِ 109.6

আরবি উচ্চারণ
১০৯.৬। লাকুম্ দীনুকুম্ অলিয়াদীন্।

বাংলা অনুবাদ
১০৯.৬ ‘তোমাদের জন্য তোমাদের দীন আর আমার জন্য আমার দীন।’

Post a Comment

 
Top